• শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৯:৩৪ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
তীব্র তাপদাহে বিশুদ্ধ পানি ও শরবত বিতরন আশেক মাহমুদ কলেজের ছাত্রছাত্রীদের ইসলামপুরে উপজেলা পরিষদ নির্বাচনে বিনা প্রতিদন্দ্বীতায় এড.আঃ সালাম চেয়ারম্যান নির্বাচিত বকশীগঞ্জে র‍্যাবের অভিযানে ২৪ কেজি গাঁজাসহ আটক-৩ জামালপুরে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে আমাদের করণীয় শীর্ষক মতবিনিময় সভা জামালপুরে তীব্র দাবদাহে দোস্ত এইড বাংলাদেশ সোসাইটির খাবার পানি ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ জামালপুরে ১৫ টি ইউনিয়নে সার্বজনীন পেনশন স্কিমের বুথের উদ্বোধন দুর্নীতির অভিযোগে ইসলামপুর পৌর মেয়র কাদের সেখ বরখাস্ত বিএসইসি চেয়ারম্যানকে সিটি ব্রোকারেজ লিমিটেডের ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন দেওয়ানগঞ্জে সিডস কর্মসূচির অবহিতকরণ সভা জামালপুরে এইডস রোগী ২৮ জন কর্মশালায় প্রকাশ

করোনায় ভয়ানক পরিস্থিতির দিকে জামালপুর- এক চিকিৎসক, ৯ স্বাস্থ্যকর্মীসহ একদিনে রেকর্ড ২২ জন আক্রান্ত, মোট আক্রান্ত ১০৩

 

 

এম.এফ.এ মাকাম :

জামালপুরে একদিনেই রেকর্ড ২২ জনের নমুনা পরীক্ষায় করোনা ভাইরাসের সংক্রামণ ধরা পড়েছে। এদের মধ্যে একজন চিকিৎসক, ৫ নার্সসহ ৯ স্বাস্থ্যকর্মী রয়েছেন। এনিয়ে জেলায় আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ১০৩ জনে বলে জানিয়েছে স্বাস্থ্য বিভাগ।

 

 

জামালপুরের ডেপুটি সিভিল সার্জন ডা. মো. শফিকুজ্জামান জানান, ঢাকা ল্যাবে নমুনা পরীক্ষায় ১৮ জন ও ময়মনসিংহ মেডিকেল কলেজের ল্যাবে নমুনা পরীক্ষার রিপোর্টে ৪ জনসহ মোট ২২ জনের করোনা শনাক্ত হয়েছে। এদের মধ্যে শুধু ইসলামপুরের নতুন আক্রান্ত হয়েছে ১১ জন। এছাড়াও নতুন করে সদরে ৬ জন, মেলান্দহে ৪ এবং মাদারগঞ্জে ১ জন করোনায় আক্রান্ত হয়েছেন। আক্রান্তদের মধ্যে একজন চিকিৎসক, ৫ জন নার্স, ২ জন সরকারী ও ২ জন বেসরকারি স্বাস্থ্যকর্মী রয়েছেন। নতুন আক্রান্তরা হলেন: ইসলামপুর: উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ৪০, ৪৯, ২৪ বছর বয়সী নার্স এবং ৩৬ ও ২৯ বছর বয়সী একজন দুইজন পুরুষ স্টাফ নার্স, ভেঙগুরা গ্রামের একজন স্বাস্থ্যকর্মী, একটি ডায়গনস্টিক সেন্টারের একজন স্বাস্থ্যকর্মী, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের একজন নার্সের স্বামী, নটারকান্দা গ্রামের ঢাকা ফেরত এক নারী ও তার ১২ বছর বয়সী ছেলে; পলবান্ধা ইউনিয়নের বাহাদুর পুর গ্রামের ৩০ বছর বয়সী এক ব্যক্তি। মাদারগঞ্জ : মাদারগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ২৭ বছর বয়সী একজন নারী মেডিকেল অফিসার। মেলান্দহ: মেলান্দহ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের একজন স্বাস্থ্যকর্মী এবং ২৫ এপ্রিল ঢাকা থেকে মেলান্দহের দুরমুঠ এলাকায় নিজ বাড়িতে ফেরা ৩৫ বছর বয়সী গার্মেন্টকর্মী ও তার স্ত্রী এবং সরুলিয়া গ্রামের ১৯ বছর বয়সী ৭ দিন আগে ঢাকা আব্দুল্লাহ পুর থেকে বড়িতে আসা এক ব্যক্তি। সদর : জামালপুর জেলা প্রশাসক কার্যালয়ের গোপনীয় শাখায় কর্মরত শহরের পশ্চিম নয়াপাড়া এলাকার ৪৬ বছর বয়সী একজন, হরিপুর এলাকার ৪৩ বছর বয়সী অফিস একজন, রনরামপুর গ্রামের ৩৩ বছর বয়সী একজন অফিস সহায়ক; শহরের একটি বেসরকারি হাসপাতালের স্বাস্থ্যকর্মী তার গ্রামের বাড়ি টাঙ্গাইল জেলায় তিনি ওই হসপিটালেই থাকেন। এছাড়াও করোনা শনাক্ত হওয় ৪০ ও ৩৫ বছর বয়সী ২ জনের পরিচয় এখনও জানা যায়নি। জামালপুরে এখন পর্যন্ত করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে ৩ জনের এবং সুস্থ হয়ে বাড়ি ফিরেছে ৯ জন।

 

 


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।